মাত্র ১১ টাকায় স্মার্টফোন Daraz 11.11 Campaign

           মাত্র ১১ টাকায় স্মার্টফোন - Daraz 11.11 Campain


চীনা ই - কমার্স প্রতিষ্ঠান Alibaba.com এর মালিকানাধীন Daraz.com দেশের বাজারে চালু করতে যাচ্ছে মাত্র ১১ টাকায় স্মার্টফোন ফ্ল্যাশ সেল। ১১.১১ নামের একটি বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে আগামি ১১ই নভেমর ২৪ ঘন্টার জন্য একটি নির্দিষ্ট সংখ্যক ক্রেতাদের এই বিশেষ সুবিধা দেওয়া হবে বলে জানায় Daraz.

ভারতের বাজারে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রায় ই এরকম অফার দেওয়া হলেও বাংলাদেশে সেবাটি এই প্রথম চালু করতে যাচ্ছে চীনা ই-কমার্স জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি।বাংলাদেশে প্রথমবারের মত বিশ্বের বৃহত্তম সেল ডে তে আলিবাবার অফিশিয়ালার ফ্লাটফর্ম Daraz.com এই সুবিধা দিবে বলে গত বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে দারাজের পক্ষ থেকে এই তথ্যটি জানানো হয়। সংবাদ সম্মেলনে জানানো হয় দারাজের যেকোন ক্রেতা আগামি ১১ নভেম্বর সুবিধাটি উপভোগ করতে পারবেন।


daraz 11.11 sell day/edumatbd.blogspot.com

আলিবাবা ২০০৯ সালে প্রথম ১১.১১ নামের অফারটি চালু করে। এরপর আলিবাবার চার দেশে কার্যক্রম পরিচালনাকারি দারাজ এই অফারটি অব্যাহত রাখে যদিও বাংলাদেশে এটি প্রথমবারের মত আয়োজিত হবে।
Daraz এর দাবি এটি হবে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন ক্যাম্পেইন যা কিনা Amazon প্রাইম ডে এর তুলনায় ১৮ গুন এবং ব্ল্যাক ফ্রাই ডের তুলনায় ২.৫ গুন বড়। এ সম্পর্কে ধারনা দিতে গিয়ে দারাজের বাংলাদেশের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মুস্তাহেদুল হক বলেন Amazon ফ্রাই ডে তে Amazon যে পরিমান পণ্য বিক্রি করে Alibaba তার ২.৫ গুন পন্য বিক্রি করার পরিকল্পনা গ্রহন করেছে। তিনি বলেন Daraz এর এই ১১.১১ ইভেন্টটি হবে অন্যসব ইভেন্ট থেকে সম্পুর্ন আলাদা এবং এটি এই দেশের ই-কমার্স শিল্পে এক নজির বিহিন ইতিহাস হতে যাচ্ছে। তিনি আরো বলেন এই ক্যাম্পেইনে পন্য কিনায় ৮৩ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। ১১ টাকার ডিল ছাড়াও ক্যাম্পেইনে থাকবে মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউছার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউছার, ব্যাংক ডিস্কাউন্ট সহ আরো অনেক কিছু। ১১টাকায় স্মার্টফোন ছাড়াও আরো ১০০টি পন্য অঅন্তর্ভুক্ত করার চিন্তা ভাবনা আছে বলে জানান সৈয়দ মুস্তাহিদুল হক।

         মাত্র ১১ টাকায় স্মার্টফোন Daraz 11.11 Campaign 


No comments

Powered by Blogger.